দুপচাঁচিয়ায় ৩ জুয়াড়ীসহ আটক ৪

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২২

ফিরোজ হোসেন দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় বগুড়া সদরের চকলোকমান মহল্লার মৃত আমিন মিয়ার ছেলে আক্তার মিয়া (৪৭), শাহজাহানপুর উপজেলার দুরুলিয়া গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে আ. হালিম (৩৫) এবং দুপচাঁচিয়া পৌরসভাধীন ধাপ-চকসুখানগাড়ীর মৃত আসলাম চৌধুরির ছেলে ছাব্বির চৌধূরি কে নিমাইকোলা এলাকায় নাগর নদ সংলগ্ন থেকে জুয়া খেলার গোপন খবরে রোববার (৬ মার্চ) বিকালে অভিযান চালিয়ে আটক করে দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক বকুল হোসেনসহ সঙ্গীয় ফোর্স। অভিযানকালে দুপচাঁচিয়া উপজেলার নিমাইকোলা এলাকাস্থ নাগর নদের তীর সংলগ্ন বাঁশঝাড় থেকে জুয়া খেলারত অবস্থায় ওই তিন ব্যক্তি কে আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট হতে ৪ হাজার ২০ টাকা এবং ২ সেট তাস উদ্ধার করে জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে সোমবার আটককৃতদের বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

এছাড়া রোববার (৬ মার্চ) মধ্যরাতে অপহরণ মামলায় সহযোগিতার অভিযোগে আটককৃত আসামী দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে এমদাদুল হক (৪০) কে সোমবার (৭ মার্চ) বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে।