কাহালু প্রেসক্লাবে বহিরাগতদের নিয়ে কার্যালয়ে তালা আহব্বায়ক কমিটির প্রতিবাদ

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

প্রেস বিজ্ঞপ্তিঃ কাহালু প্রেসক্লাবে কতিপয় সদস্য বহিরাগতদের নিয়ে(২৪ জানুয়ারি) সোমবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে তালাদেন।এঘটনায় প্রেসক্লাবের আহবায়ক কমিটিসহ স্থানীয় সাংবাদিকগণ তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

প্রকৃত ঘটনা হলো-প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনছুর রহমান তানসেন ও কাহালু সরকারী কলেজ এর অধ্যাপক মাছুদুর রহমান মাসুদ প্রেসক্লাবের প্রায় ২ লক্ষ টাকা আতœসাৎকারী প্রেসক্লাব সদস্যদের হিসাব না দিয়ে কতিপয় বহিরাগতদের নিয়ে প্রেসক্লাব কার্য়ালয়।
উল্লেখ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক কুতুব শাহাব উদ্দিন বাবু, সহ সভাপতি ইমদাদ হোসেন, সিনিয়র সদস্য আব্দুল হান্নান, এম এ কাদের,খালেকুজ্জামান মিঠুসহ সদস্যবৃন্দ হিসাব নিকাশ ও প্রেসক্লাব এর সভা আহব্বান করার জন্য বার বার অনুরোধ করলেও তারা কোন সভা আহব্বান করে না। এছাড়া উক্ত ব্যক্তিদ্বয় ক্লাবে সদস্য ভর্তির নামে লক্ষাধীক টাকা অবৈধ ভাবে গ্রহণ করে। বিষয়টি সদস্যদের মাঝে জানাজানি হলে বিগত ২০ জানুয়ারি/২২ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক প্রভাষক কুতুব শাহাব উদ্দিন বাবুএক সভা আহব্বান করে। উক্ত সভায় প্রেসক্লাব এর অধিকাংশ সদস্য উপস্থিত থাকলেও উক্ত ব্যক্তিদ্বয় ইচ্ছাকৃত ভাবে অনুপস্থিত থাকে। এমতাবস্থায় সাবেক সহ সভাপতি ইমদাদ হোসেন এর সভাপতিত্বে সভায় পূর্বের কমিটি ভেঙ্গে দেন এবং সংখ্যা গরিষ্ঠতার ভিত্তিতে ৫ সদস্য বিশিষ্ট একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়। উপায়ন্ত না পেয়ে নিয়ম বর্হিভ‚ত ভাবে মডেল প্রেসক্লাব এর সভাপতি ইউনূস আলী টনি, সদস্য একেএম রেজাউল হক সরদার, কাহালু সরকারী কলেজের অধ্যাপক হাবিবুর রহমান হাবিব ও দরগাহাট কলেজের প্রভাষক ওয়াহেদুজ্জামান চন্দনসহ বহিরাগতদের নিয়ে কাহালু প্রেসক্লাবে একটি অবৈধ কমিটি গঠন করে বিভ্রান্ত ছড়াচ্ছেন। প্রকৃত সাংবাদিক ও প্রেস ক্লাব আহব্বায়ক কমিটি উক্ত অবৈধ কমিটির তীব্র প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেন।